বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
Home / সারা দেশ / নিজেদের রেশন হতে ত্রাণ বিতরণ করলো বাংলাদেশ সেনাবাহিনী

নিজেদের রেশন হতে ত্রাণ বিতরণ করলো বাংলাদেশ সেনাবাহিনী

 

ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। বেসামরিক প্রশাসনকে সহযোগিতা করা, বাজার মনিটরিং, সামাজিক দুরত্ব বজায় রাখা, করোনার বিস্তাররোধে জনগনকে সচেতন করাসহ তারা গরীব ও অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমও পরিচালনা করেছেন।

বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের ৭২ পদাতিক ব্রিগেডের ৩০ তম ইনফেন্ট্রি ব্যাটালিয়ন মঙ্গলবার ১৩ জুলাই সকালে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতু সংলগ্ন দক্ষিণ মরানদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শিমুলবাড়ী ইউনিয়নের ধরলা অববাহিকায় বসবাসরত কর্মহীন, গরীব, দুস্থ ,অসহায় একশত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এসময় ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মিজান-উর-রশীদ ভূঁইয়ার উপস্থিতিতে যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখে এবং কোভিট প্রটোকল অনুসরণ করে ত্রাণ বিতরণ কার্যক্রমের দায়িত্ব পালন করেন, ক্যাম্প উপ- অধিনায়ক লেফটেন্যান্ট তানজিম ফাহিম হিমেল, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ রফিকুল হাসান এবং সিনিয়র ওয়ারেন্ট অফিসার শহিদুল আলম।

ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মিজান-উর-রশীদ ভূঁইয়া জানান, চলমান লকডাউন পরিস্থিতিতে অসহায় ও দুস্থ মানুষদের সাহায্য প্রদানের উদ্দেশ্যে সেনাসদস্যদের নিজস্ব রেশন হতে ত্রাণ সামগ্রী (চাল, ডাল, তেল, লবণ ও সাবান) বিতরণ করা হল। সেনাবাহিনী তাদের এ ধরনের জনকল্যাণ ও মানবসেবা মূলক কার্যক্রম অব্যাহত রাখবেন বলেও জানান তিনি।

About admin

Check Also

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল

গোলাম মাহবুব, যমুনা গ্রুপের চেয়ারম্যান,দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি প্রয়াত …

কাউনিয়ায় যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,যমুনা টেলিভিশন ও দেশের শীর্ষস্থানীয় …

কাউনিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ায় পাট উৎপাদনকারী চাষীদের দিন ব্যাপী প্রশিক্ষণ উপজেলা টিপু মুনশি অডিটোরিয়াম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *