সোমবার , মে ১৬ ২০২২
Home / সারা দেশ / উলিপুরে ইয়াবাসহ ৯ মাদক মামলার আসামী নয়ন ও লিটন আটক

উলিপুরে ইয়াবাসহ ৯ মাদক মামলার আসামী নয়ন ও লিটন আটক

 

আবু জাফর সোহেল রানা, কুড়িগ্রাম থেকেঃ
কুড়িগ্রামের উলিপুরে পুলিশের মাদকবিরোধী অভিযানে দুই মাদকব্যাবসায়ী আটক হয়েছে। এসময় ২৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রীর নগদ ৩৪,২৪০/- টাকা ও মাদকব্যাবসার কাজে ব্যাবহৃত একটি ১৫০ সিসি হোন্ডা এক্স ব্লেড বাইক উদ্ধার করে পুলিশ।

জানা যায়, বুধবার (১৪ জুলাই) রাতে উলিপুর থানার এস আই তবকপুর বিট অফিসার মশিউর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উলিপুর থানার তবকপুর ইউনিয়নের আদর্শবাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে কুখ্যত দুই মাদকব্যাসায়ী কে মাদক বিক্রীর সময় হাতেনাতে আটক করে।

আটক মাদকব্যাবসায়ী কুড়িগ্রাম সদর থানার চরশিতাইধার মাঝাগ্রামের মৃত আঃ রশিদের পুত্র লিটন মিয়া (৪২) ও উলিপুর তবকপুর ইউনিয়নের আদর্শবাজার এলাকার নজরুল ইসলামের পুত্র মোঃ নয়ন মিয়া( ৩৬)। আটক লিটনের নামে পুর্বের ৪ টি ও নয়ন মিয়ার নামে ৯ টি মাদক মামলা রয়েছে। পুলিশ জানায়, কুড়িগ্রামের লিটন মিয়া একজন মাদক ডিলার। গোপন সূত্রে জানতে পারে লিটন মাদকসংক্রান্ত বিষয়ে উলিপুরের তবকপুরে অবস্থান করছে। উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবীরের দিক নির্দেশনায় এসআই মশিউর রহমান, এসআই রুহুল, এএসআই সোহাগ পারভেজ , এএসআই হাসেম, এএসআই নিজাম, এএসআই হারুন ও এএসআই আরিফ সহ পুলিশের চৌকস একটি টিম বুধবার রাত ৮ টার দিকে অভিয়ান পরিচালনা করে তাদের মাদক ও মাদক বিক্রীর টাকা সহ আটক করে। আটক মাদকব্যাবসায়ী নয়ন ইতিপূর্বে বেশকয়েকবার মাদকসহ আটক হয়। সে গত ৪ মাস আগে আদালতের জামিনে বেরিয়ে এসে পুনরায় মাদক বিক্রী শুরু করে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি) ইমতিয়াজ কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাননীয় পুলিশ সুপার কুড়িগ্রাম মহোদয়ের দিকনির্দেশনায় উলিপুর এলাকাকে মাদকমুক্ত করার লক্ষ্যে অভিযান অব্যাহত আছে। আটক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

About admin

Check Also

বেনাপোলে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

ভারতে যাওয়ার সময় বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন থেকে আরিফুল ইসলাম (৩০) নামে এক ভুয়া এনএসআইকে আটক …

ভূরুঙ্গামারীতে ইরি-বোরোর বাম্পার ফলন,শ্রমিক সংকটে বিপাকে কৃষক

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে চলতি ইরি-বোরো মৌসুমে ধানের বাম্পার ফলন হয়েছে।উপজেলা জুড়ে বোরো ধান …

ভূরুঙ্গামারীতে আল-হেরা ইসলামী একাডেমির অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আল-হেরা ইসলামী একাডেমির প্রথম সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *