শনিবার , জুলাই ২০ ২০২৪
Home / সারা দেশ / ২১ আগস্ট উপলক্ষে ভোলায় আলোচনা সভা ও দোয়া

২১ আগস্ট উপলক্ষে ভোলায় আলোচনা সভা ও দোয়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট গ্ৰেনেড হামলা দিবস উপলক্ষে ভোলায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ ঢাকা থেকে টেলিকনফারেন্সে যুক্ত হয়ে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এ সময় ২১ আগস্ট গ্ৰেনেড হামলার ঘটনার জানিয়ে তিনি বলেন, পঁচাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার নেপথ্যে ছিল জিয়াউর রহমান আর ২১ আগস্ট গ্ৰেনেড হামলার নেপথ্যে ছিল তার পুত্র তারেক রহমান। তাই এঘটনার নেপথ্যে যারা রয়েছে তাদের বিচারের আওতায় আনার দাবি জানাই।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা আ. লীগের সভাপতি মোশারফ হোসেন, জেলা আ. লীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, সৈয়দ আশরাফ হোসেন লাবু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

About admin

Check Also

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল

গোলাম মাহবুব, যমুনা গ্রুপের চেয়ারম্যান,দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি প্রয়াত …

কাউনিয়ায় যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,যমুনা টেলিভিশন ও দেশের শীর্ষস্থানীয় …

কাউনিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ায় পাট উৎপাদনকারী চাষীদের দিন ব্যাপী প্রশিক্ষণ উপজেলা টিপু মুনশি অডিটোরিয়াম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *