বুধবার , মে ১৮ ২০২২
Home / সারা দেশ / উত্তরবঙ্গের সকল হাসপাতালে চিকিৎসক সংকট,নতুন নিয়োগ দিয়ে দ্রুত চিকিৎসক সংকট নিরসন করা হবে, রাজারহাটে স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম

উত্তরবঙ্গের সকল হাসপাতালে চিকিৎসক সংকট,নতুন নিয়োগ দিয়ে দ্রুত চিকিৎসক সংকট নিরসন করা হবে, রাজারহাটে স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম

উত্তরবঙ্গের সকল হাসপাতালে চিকিৎসক সংকট রয়েছে, নতুন নিয়োগ দ

রফিকুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
উত্তরবঙ্গের সকল হাসপাতালে চিকিৎসক সংকট রয়েছে, নতুন নিয়োগ দিয়ে দ্রুত চিকিৎসক সংকট নিরসন করা হবে। দ্রুত সময়ের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে এনেস্থিয়া চিকিৎসক নিয়োগ দিয়ে অপারেশন সেবা চালু করা হবে। কোভিড-১৯ টিকা এটি আন্তর্জাতিক রাজনীতির বিষয়, তারপরও সরকার টিকা সরবরাহ অব্যাহত রেখেছেন। আশা করছি টিকার কোন সমস্যা হবে না। ২৯ আগস্ট কুড়িগ্রামের রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম সাংবাদিকদের ব্রিফিংকালে এ কথাগুলো বলেন।
এ সময় তার সঙ্গে ছিলেন পরিচালক, এম আই এস, স্বাস্থ্য অধিদপ্তর ডা: মিজানুর রহমান, পরিচালক, রোগ নিয়ন্ত্রণ, স্বাস্থ্য অধিদপ্তর ডা: নাজমুল ইসলাম, পরিচালক (স্বাস্থ্য), রংপুর, ডা: মোহাম্মদ মোতাহারুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তর উপ-পরিচালক, এম আই এস ডা: জসিমউদ্দীন, মেডিকেল অফিসার, ডা: তৌফিক হাসান শাওন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিভিল সার্জন কুড়িগ্রাম ডা: হাবিবুর রহমান, রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি,রাজারহাট থানার ওসি মো: রাজু সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মো: আক্তারুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি এস এ বাবলু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ জেলা ও উপজেলা পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীবৃন্দ। পরিদর্শনকালে মহা পরিচালকের সঙ্গে ছিলেন রাজারহাট উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মুহাম্মদ আসাদুজ্জামান জুয়েল।

 

About admin

Check Also

শেরপুরের ঐতিহ্য মাইসাহেবা জামে মসজিদ

আলমগীর হোসাইন ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলা শহরে পা রাখলে প্রথমেই যে পুরোনো ঐতিহ্য চোখে পড়বে …

নাটোরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নাটোরের বড়াইগ্রামে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র্যা ব। সোমবার ভোর রাতে র্যা …

বেগমগঞ্জে ৪টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ৪

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ও গোপালপুর ইউনিয়নের পৃথক স্থানে অভিযান চালিয়ে ৪ যুবককে গ্রেফতার করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *