শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / বিনোদন / মাতৃত্বকালীন ফোটোশ্যুটে বিপাশার চমক

মাতৃত্বকালীন ফোটোশ্যুটে বিপাশার চমক

সময় বদলেছে, তাই সামনে আসছে তারকাদের মাতৃত্বকালীন সৌন্দর্যের ছবি। পশ্চিমে যদিও অভিনেত্রীরা প্রায়ই অন্তঃসত্ত্বা অবস্থায় ক্যামেরাবন্দি হন। এবার সেই ধারাতে নিজেদের এগিয় নিচ্ছে বলিউডও। এবার এই তালিকায় নাম লেখালেন জনপ্রিয় অভিনেত্রী হবু মা বিপাশা বসু।

বৃহস্পতিবার (১ আগস্ট) নিজের ইনস্টাগ্রামে অভিনেত্রী ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন সেই ছবি। সপ্তাহ দুয়েক আগেই স্বামী করণ গ্রোভারের সঙ্গে ছবি দিয়ে ভক্তদের সুখবর জানান বিপাশা।  মাতৃত্বকালীন ফোটোশ্যুটের ঝলকে বিপাশার পরনে ছিলো, কালো নেটের গাউন, স্পষ্ট দেখা যাচ্ছে স্ফীত উদর। পিছনে কালো ওড়না উড়ছে। মুখে হালকা হাসি, খোলা চুল আর হালকা মেক আপের মধ্যে দিয়েও স্পষ্ট মাতৃত্বকালীন জেল্লা।

আর সেই ছবির নীচে বিপাশা লিখেছেন, দারুণ অনুভূতি, ভাষায় প্রকাশ করা কঠিন। একই সময় হবু মায়েদের জন্য অভিনেত্রীর বার্তা, নিজের শরীরকে ভালবাস। নেটাগরিকরা বলছেন, ৪৩ বছরের অভিনেত্রীর দিক থেকে চোখ সরানো যাচ্ছে না, এমনটাই বলছেন ভক্তরা।  ২০১৫ সালে ভুতুড়ে ছবি ‘অ্যালোন’-এর সেটে একাকিত্ব পেরিয়ে প্রেমের সম্পর্কে ধরা দেন বিপাশা-করণ। এক বছর জমজমাট প্রেম, ২০১৬-এ বিয়ের পিঁড়িতে, তার পরেও বরাবরই চর্চায় রয়ে গিয়েছে তাদের অটুট ভালবাসার কাহিনি। তা এবার আরও এক ধাপ এগিয়ে গেল সেই সম্পর্ক।  বিয়ের প্রায় ৬ বছর পরে মা হচ্ছেন অভিনেত্রী। তবে কবে আসবে নতুন সদস্য, সে বিষয় কোনও আভাস দেননি বিপাশা।
সূত্র: আনন্দবাজার অনলাইন

About admin

Check Also

প্রিন্ট হোম বিডি’র ব্রান্ড এম্বাসেডর হলেন শেখ ফরিদ পলক

আখিঁ আক্তারঃ গত কাল ২৪ মার্চ, ২০২৩ইং (শুক্রবার) রাজধানী মহাখালীতে প্রিন্ট হোম বিডি’র কার্যালয়ের সেমিনার …

বারবার গায়ে হাত দিলে কোনো সম্পর্কই আর থাকেনা: পরীমণি

বছরের শুরুতেই ভাঙনের খবর শোনালেন নায়িকা পরীমণি। দাম্পত্য কলহের জের ধরে শরিফুল রাজের বাসা থেকে …

হাঁটুর বয়সী নায়িকার প্রেমে সালমান, কে সেই তন্বী?

সালমান খানের মন যে মাঝে মধ্যেই উড়ু উড়ু করে তার প্রমাণ পূর্বে পাওয়া গিয়েছে। তবে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *