শনিবার , জুলাই ১৩ ২০২৪
Home / সারা দেশ / জলঢাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮৪২ বোতল ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার র‌্যাব

জলঢাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮৪২ বোতল ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার র‌্যাব

রেখা মনি, বিশেষ প্রতিনিধি, রংপুরঃ

নীলফামারীর জলঢাকা উপজেলার শেখমারী ইউনিয়নের মানিকগঞ্জ গ্রামে মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮৪২ বোতল ফেন্সিডিলসহ ৩ জন শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩’ র সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের একটি চৌকস টিম ।

বৃহস্পতিবার (৩০ মে) সকাল সাড়ে ছয়টায় সুনির্দিষ্ট তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এ বিশাল পরিমাণের মাদকসহ ১, মো, হাসানুর রহমান (২১) পিতা- মোঃ মফেল উদ্দিন, ২, মোঃ জিয়ারুল হক (৩৩) পিতা- মোঃ মফেল উদ্দিন, উভয় সাং মনিগঞ্জ,জলঢাকা, নীলফামারী, ৩, মোঃ আব্দুল মালেক (২০) পিতা- মোঃ ছবিদুল ইসলাম, সাং- শৈলমারী, জলঢাকা, নীলফামারী এই ৩জনকে গ্রেফতার করেছে।

এ বিষয়ে অধিনায়কের পক্ষে মিডিয়া মুখপাত্র স্কোয়াড্রোন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন,
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে। এছাড়াও নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, প্রতারক, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে র‌্যাবের ব্যাপক অভিযান অব্যাহত থাকে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল সুনির্দিষ্ট তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী জেলার জলঢাকা থানাধীন শেখমারী ইউনিয়নের অন্তর্গত মনিগঞ্জ গ্রামস্থ ধৃত আসামী মোঃ জিয়ারুল হক এর বসতবাড়ীর পূর্ব দুয়ারী আধা পাঁকা বসত ঘরের ভেতর অদ্য ৩০ মে ২০২৪ খ্রিঃ সকাল ০৬.৩০ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে ৮৪২ (আটশত বিয়াল্লিশ) বোতল অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ী ১। মোঃ হাসানুর রহমান (২১), পিতা-মফেল উদ্দিন, ২। মোঃ জিয়ারুল হক (৩৩), পিতা-মফেল উদ্দিন, উভয় সাং-মনিগঞ্জ, থানা-জলঢাকা, জেলা-নীলফামারী, ৩। মোঃ আব্দুল মালেক (২০), পিতা-মোঃ ছবিদুল ইসলাম, সাং-শৈলমারী, থানা-জলঢাকা, জেলা-নীলফামারী দের গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আসামীগণ জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত এবং বহুদিন ধরে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদকের বড় বড় চালান পার্শ্ববর্তী দেশ হতে পাচার করে নীলফামারী জেলাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। ধৃত আসামীদের বিরুদ্ধে নীলফামারী জেলার জলঢাকা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মাদক মামলা রুজু পূর্বক আসামীদের কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

About admin

Check Also

চিলমারীতে আওয়ামী লীগের সাড়ে ৫ হাজার গাছের চারা রোপন

আলমগীর হোসাইন,  কুড়িগ্রামের চিলমারীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বিভিন্ন প্রজাতির সাড়ে …

বাবার লাশ দাফন শেষে কাউনিয়ায় এইচএসসি পরীক্ষা দিল স্বর্ণালী

আব্দুল কুদ্দুছ বসুনিয়া, কাউনিয়া (রংপুর) থেকে: বাবার লাশ দাফন শেষে শোকার্ত অবস্থায় এইচএসসি পরীক্ষায় অংশ …

অগ্নিদগ্ধ স্কুল ছাত্রী মোহনার চিকিৎসায় হাত বাড়িয়ে দিলেন কাউনিয়ার ইউএনও এবং সমাজসেবা দপ্তর

আব্দুল কুদ্দুছ বসুনিয়া, কাউনিয়া (রংপুর) থেকে: কাউনিয়ায় চুলার অগ্নিদগ্ধ শরীরের যন্ত্রনা নিয়ে বাঁচার আকুতি জানিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *