রবিবার , মে ১৯ ২০২৪
Home / রাজনীতি / খালেদা জিয়া দেশের রাজনীতির জন্য হুমকি: তথ্যমন্ত্রী

খালেদা জিয়া দেশের রাজনীতির জন্য হুমকি: তথ্যমন্ত্রী

খালেদা জিয়াকে দেশের রাজনীতির জন্য হুমকি আখ্যায়িত করে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, তাঁর দল বিএনপি আন্দোলনের নামে দলটির চরিত্র প্রকাশ করেছে। জাতীয় প্রেসক্লাবে সাংবাদিকতার ওপর একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, ‘জনগণের কল্যাণের জন্যই রাজনীতি। কিন্তু বিএনপি রাজনীতি ও আন্দোলনের নামে সাধারণ মানুষকে জিম্মি ও আগুনসন্ত্রাসের মাধ্যমে নিরীহ মানুষকে হত্যা করেছে। এর মাধ্যমে তাদের রাজনৈতিক চরিত্র জনগণের সামনে প্রকাশ হয়ে গেছে।’

‘সাংবাদিকতা রাতে বিরাতে’ নামের বইটির লেখক বেসরকারি সংবাদ সংস্থা ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি)–এর সম্পাদক মাহফুজুর রহমান। মন্ত্রী বইটির লেখককে ধন্যবাদ জানিয়ে বলেন, এটা সাংবাদিকদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। লেখক বইটিতে সাংবাদিকতার বিভিন্ন দিকের ওপর আলোকপাত করেছেন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ আরও বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় গঠনমূলক সমালোচনা ও একটি যুক্তিভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় বিশ্বাস করে। সরকার সব সময় সমালোচনাকে স্বাগত জানিয়েছে, কারণ এটি সরকারকে সঠিক পথে পরিচালিত হওয়ার দিকনির্দেশনা দেয়।

About admin

Check Also

রোববার রংপুরে সকাল-সন্ধ্যা হরতাল

রেখা মনি, রংপুর ব্যুরোঃ রংপুর মহানগরীতে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপির অঙ্গ সহযোগি সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক …

মনোনয়ন ফিরে পেতে ইসিতে ডলি সায়ন্তনী

পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। …

বিএনপি দেশের মানুষের বিপক্ষে অবস্থান নিয়েছে : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি দেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *