সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
Home / সারা দেশ / পদ্মায় গোসলে নেমে স্রোতে ভেসে গেলো নবদম্পতি –

পদ্মায় গোসলে নেমে স্রোতে ভেসে গেলো নবদম্পতি –

কিছুদিন আগে একে অন্যকে ভালোবেসে বিয়ে করেছিলেন ইমন (২২) ও আঞ্জুম (১৮)। আঞ্জুমের চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠানে এসে রোববার দুপুরে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে তীব্র স্রোতের টানে ভেসে যান তারা। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকায়।

আঞ্জুম রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইজারাপাড়া গ্রামের আজিম শেখের মেয়ে ও ইমন মাদারীপুরের কালকিনি উপজেলার তৌফিকচর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তারা ঢাকায় থাকেন।

গত শুক্রবার আঞ্জুমের চাচাতো বোন দৌলতদিয়া ফেরিঘাট এলাকার আবু সাইদের মেয়ের বিয়ের অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে অংশ নিতে ইমন ও আঞ্জুম দৌলতদিয়ায় আসেন।

প্রত্যক্ষদর্শী আফসানা আক্তার (১৭) জানান, দুপুর ২টার দিকে বিয়েবাড়ি থেকে তারা ১০-১২ জন মিলে পদ্মায় গোসল করতে যায়। এ সময় একটি ফেরি তাদের পাশ দিয়ে গেলে ঢেউয়ের সৃষ্টি হয়। এতে আঞ্জুম নদীর কিছুটা ভেতরে চলে যান। তাকে উদ্ধার করতে ইমন এগিয়ে গেলে দু’জনই মুহূর্তের মধ্যে নদীর তীব্র স্রোত ও প্রচণ্ড ঘূর্ণিপাকে পড়ে তলিয়ে যান।

এদিকে বিয়ের অনুষ্ঠানে এসে নবদম্পতি পদ্মায় ভেসে যাওয়ার ঘটনায় বিয়েবাড়ির আনন্দ এক মুহূর্তেই আহাজারিতে পরিণত হয়। স্বজনের চোখের পানিতে এলাকার পরিবেশ বিষাদময় হয়ে ওঠে।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ওসি মো. লাবু মিয়া জানান, খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও নৌপুলিশ স্পিডবোট ও জেলেদের সহায়তায় উদ্ধার কাজ শুরু করে। নদীতে তীব্র স্রোত থাকায় উদ্ধার কাজে বেগ পেতে হচ্ছে। এ ছাড়া ঢাকায় ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। দ্রুত ডুবুরি দল উদ্ধার কাজে অংশ নেবে।

About admin

Check Also

কাউনিয়া নিজদর্পা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ উদ্দিন এর বিদায় সংবর্ধনা

  আব্দুল কুদ্দুছ বসুনিয়া কাউনিয়া( রংপুর) থেকেঃ কাউনিয়ায় নিজদর্পা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম …

ভূরুঙ্গামারীতে ব্যক্তি উদ্যোগে কম্বল বিতরণ

  ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ ভূরুঙ্গামারীতে ব্যক্তি উদ্যোগে দুঃস্থ্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার ( ১২ জানুয়ারি …

রাজারহাটে সাংবাদিকদের সঙ্গে এলজিআরডি’র যুগ্ম সচিবের মতবিনিময় ও শীতবস্ত্র বিতরণ

রফিকুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এলজিআরডি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও রাজারহাট উপজেলার কৃতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *