রবিবার , জুলাই ২১ ২০২৪
Home / সারা দেশ / কুড়িগ্রামের উলিপুরে পালিত হলো জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচী **

কুড়িগ্রামের উলিপুরে পালিত হলো জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচী **

এম এ কে  লিমন,বিশেষ প্রতিনিধিঃ
সারা দেশের ন্যায় কুড়িগ্রামের উলিপুরেও  যথাযোগ্য মর্যাদার সাথে পালিত হয়েছে জাতীয় শোক দিবস ২০১৯। দিবসটি পালন উপলক্ষ্যে আজ উপজেলা প্রশাসন,আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শোক র‌্যালী,আলোচনা সভা ও বিশেষ প্রার্থনার আয়োজন করেছে।
সকালে ছিলো জাতীয় ও দলীয়  পতাকা অর্ধনমিত করণ ও জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন। সকাল সাড়ে ১০ টায় উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ শরীফুল ইসলাম বুলবুল এর নেতৃত্বে  শোক র‌্যালী শেষে সাড়ে ১১ টায় উলিপুর এম এ মতিন কারিগরি কলেজে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে  অন্যান্যের মধ্যে অংশগ্রহন করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক  জয়নুল আবেদিন  , যুগ্ন আহবায়ক আসাদুজ্জামান বাবু, কানাডা ছাত্রলীগের সহ সভাপতি সালমান হাসান ডেভিড ও উপজেলা যুবলীগ নেতা মোঃরবিউল ইসলাম প্রমুখ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের শত শত  নেতৃবৃন্দ।
আওয়ামীলীগ কার্যালয়ে সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় দলীয় শোক র‌্যালী  ও আলোচনা সভা ।

About admin

Check Also

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল

গোলাম মাহবুব, যমুনা গ্রুপের চেয়ারম্যান,দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি প্রয়াত …

কাউনিয়ায় যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,যমুনা টেলিভিশন ও দেশের শীর্ষস্থানীয় …

কাউনিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ায় পাট উৎপাদনকারী চাষীদের দিন ব্যাপী প্রশিক্ষণ উপজেলা টিপু মুনশি অডিটোরিয়াম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *