শনিবার , মে ১৮ ২০২৪
Home / বিনোদন / আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ সিয়াম

আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ সিয়াম

মডেল ও অভিনেতা সিয়াম আহমেদ ‘স্বপ্নবাজি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। রায়হান রাফি পরিচালিত এই ছবিতে অভিনয়ের জন্য গত শুক্রবার চুক্তিপত্রে স্বাক্ষর করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ‘স্বপ্নবাজি’র প্রযোজক পিয়াল হোসেন।

তিনি বলেন, ‘অন্য একটি ছবির কাজে ব্যস্ত থাকায় এতদিন সিয়াম চুক্তি স্বাক্ষর করতে পারেননি। তবে মৌখিকভাবে সবকিছু চূড়ান্ত ছিল। গত শুক্রবার বাকি আনুষ্ঠানিকতাও সম্পন্ন হয়েছে। ছবিতে সিয়ামের পাশাপাশি আরও অভিনয় করবেন মাহিয়া মাহি, পিয়া জান্নাতুল ও জান্নাতুল ফেরদৌস ঐশী।

সিয়াম বলেন,’ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্তরালের ঘটনা নিয়ে সিনেমার গল্প সাজানো হয়েছে। গল্পে নতুনত্ব খুঁজে পেয়েছি বলেই এতে কাজ করতে চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি সিনেমাটি সবার ভালো লাগবে।’

প্রসঙ্গত, তারকাবহুল ‘স্বপ্নবাজি’ ছবিতে ফ্যাশন দুনিয়ার নানা বিষয় তুলে ধরা হবে। অনেকেই বড় স্বপ্ন নিয়ে এই জগতে পা রাখেন। তারপর ঘটনাচক্রে তাদের কখনও কখনও স্বপ্ন বাজি রাখতে হয়। সেই রূঢ় বাস্তবতার কোল ঘেঁষে নির্মিত হবে ছবিটি।

About admin

Check Also

তানজিন তিশার অপেশাদার আচরণের প্রতিবাদে রাজপথে সাংবাদিকরা

সাংবাদিকদের বিরুদ্ধে অভিনেত্রী তানজিন তিশার অপেশাদার আচরণ ও বক্তব্যের প্রতিবাদে রাজপথে সমবেত হয়েছেন সাংবাদিকরা। মঙ্গলবার …

প্রিন্ট হোম বিডি’র ব্রান্ড এম্বাসেডর হলেন শেখ ফরিদ পলক

আখিঁ আক্তারঃ গত কাল ২৪ মার্চ, ২০২৩ইং (শুক্রবার) রাজধানী মহাখালীতে প্রিন্ট হোম বিডি’র কার্যালয়ের সেমিনার …

বারবার গায়ে হাত দিলে কোনো সম্পর্কই আর থাকেনা: পরীমণি

বছরের শুরুতেই ভাঙনের খবর শোনালেন নায়িকা পরীমণি। দাম্পত্য কলহের জের ধরে শরিফুল রাজের বাসা থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *