শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / সারা দেশ / সিরাজগঞ্জে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা **

সিরাজগঞ্জে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা **

সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতা বকুল হায়দার বকুলকে (৫২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত বকুল সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের দত্তবাড়ি গ্রামের হযরত মুন্সীর ছেলে।

তিনি বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক। এর আগে তিনি ইউপি সদস্য ছিলেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের কাছে দত্তবাড়ি গ্রামের একটি সেতুর কাছে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, বাগবাটি ইউনিয়নের দত্তবাড়ি গ্রামের সাইফুল হাজির বাড়িতে একটি সামাজিক দরবারে অংশ নিতে মোটরসাইকেলে যাচ্ছিলেন বকুল। সাইফুল হাজির বাড়ির অদুরে একটি সেতুর কাছে দুর্বৃত্তরা তার মোটরসাইকেল আটকে তার মাথার ডানপাশে গুলি করে। হত্যা নিশ্চিত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

সদর থানার সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়। সেখানে কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সদর থানার ওসি মোহাম্মদ দাউদ বলেন, পূর্ব শত্রুতার কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশের ধারণা।

About admin

Check Also

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভাই-বোন আটক

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয় থেকেঃ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়য়িায় কানরে গোপন ডভিাইসসহ ভাই-বোনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *