সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
Home / সারা দেশ / নকলে বাধা দেওয়ায় অধ্যক্ষ লাঞ্ছিত, শিক্ষার্থীকে পুলিশে দিল শিক্ষকরা

নকলে বাধা দেওয়ায় অধ্যক্ষ লাঞ্ছিত, শিক্ষার্থীকে পুলিশে দিল শিক্ষকরা

গাইবান্ধা সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে নকলে বাধা দেওয়ায় অধ্যক্ষকে লাঞ্ছিত করেছে মেহেদী হাসান লিহান নামের এক শিক্ষার্থী। লিহান প্রতিষ্ঠানের নবম শ্রেণির শিক্ষার্থী ও শহরের কালিবাড়িপাড়ার জাকিরুল ইসলাম টিটুর ছেলে। বুধবার এ ঘটনায় শিক্ষকরা লিহানকে আটকে থানায় সোপর্দ করে।

কলেজ সূত্রে জানা গেছে, গত সোমবার কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে নবম শ্রেণির রসায়ন-১ পরীক্ষায় সহপাঠী সিহাবের খাতা দেখে লেখার চেষ্টা করে লিহান। সিহাব তাকে দেখতে না দিলে পরদিন মঙ্গলবার কয়েকজন বহিরাগত নিয়ে সিহাবের ওপর হামলা চালায় লিহান। এতে আহত সিহাবকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সিহাবের পরিবার এ বিষয়ে অধ্যক্ষের কাছে বিচার দেয়। বুধবার কম্পিউটার প্রযুক্তি বিষয়ের প্রাকটিক্যাল পরীক্ষায় লিহান মোবাইল ফোন দেখে নকল করছিল। তখন শিক্ষকরা তার মোবাইল ফোন ও পরীক্ষার খাতা কেড়ে নিয়ে অধ্যক্ষের কাছে জমা দেয়। পরে লিহান অধ্যক্ষের কক্ষে ঢুকে খাতা ও মোবাইল ফোন ফেরত দেওয়ার জন্য চাপ দেয়। একপর্যায়ে টেবিলের ওপর থাকা পেপার ওয়েট অধ্যক্ষের দিকে ছুঁড়ে মারে। এ সময় অন্য শিক্ষকদের সঙ্গেও তার ধস্তাধস্তি হয়। পরে তাকে আটকে থানায় সোপর্দ করা হয়।

সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ প্রকৌশলী সিদ্দিকুর রহমান জানান, অসৌজন্যমূলক আচরণ করায় ওই শিক্ষার্থীর পরিবারের সদস্যদের মোবাইল ফোনে কলেজে ডাকা হয়। তারা না আসায় পরে তাকে থানায় সোপর্দ করা হয়েছে।

About admin

Check Also

কাউনিয়া নিজদর্পা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ উদ্দিন এর বিদায় সংবর্ধনা

  আব্দুল কুদ্দুছ বসুনিয়া কাউনিয়া( রংপুর) থেকেঃ কাউনিয়ায় নিজদর্পা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম …

ভূরুঙ্গামারীতে ব্যক্তি উদ্যোগে কম্বল বিতরণ

  ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ ভূরুঙ্গামারীতে ব্যক্তি উদ্যোগে দুঃস্থ্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার ( ১২ জানুয়ারি …

রাজারহাটে সাংবাদিকদের সঙ্গে এলজিআরডি’র যুগ্ম সচিবের মতবিনিময় ও শীতবস্ত্র বিতরণ

রফিকুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এলজিআরডি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও রাজারহাট উপজেলার কৃতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *