সোমবার , জুলাই ২২ ২০২৪
Home / সারা দেশ / ফুলবাড়ীতে বিরাট ভাগবত ধর্মসভা অনুষ্ঠিত **

ফুলবাড়ীতে বিরাট ভাগবত ধর্মসভা অনুষ্ঠিত **

মাহফুজার রহমান মাহফুজ,ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
ফুলবাড়ীতে সনাতন ধর্মালম্বীদের বিরাট ভাগবত ধর্মসভা ১ ডিসেম্বর রোববার দুপুর ২ টা থেকে মধ্য রাত পর্যন্ত অনু্ষ্ঠিত হয়েছে।উপজেলার নাওডাঙ্গা প্রমোদারঞ্জন জমাদারবাড়ি অঙ্গনে এ সভা অনু্ষ্ঠিত হয়।নাওডাঙ্গা ইউ পি চেয়ারম্যান জনাব মোসাব্বের আলী মুসার পৃষ্ঠপোষকতায় নাওডাঙ্গা প্রমোদারঞ্জন মহার্চনা সঙ্গের ভক্তবৃন্দের আয়োজনে ও শ্রী লাল বাবু রায় এর সার্বিক ব্যবস্হাপনায় বিশাল এ সভাটি অনু্ষ্ঠিত হয়।
বেলা ২টায় পূজা-অর্চণা, ৫.৩০ মিনিটে তুলসী আরতী ওগৌর আরতী অনু্ষ্ঠিত হয়। সন্ধ্যা ৭টায় শুরু হয় ভাগবত সভা।ধর্মীয়আলোচনা সভায় আলোচক হিসেবে অংশগ্রহন করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আলোচকবৃন্দ।
প্রধান ধর্মীয় আলোচক ছিলেন, শ্রী শ্রীমদ্ভক্তি সুন্দর সন্যাসী গোস্বামী মহারাজ,আচার্য ও সভাপতি, গৌড়ীয় মিশন, কোলকাতা।
বিশেষ ধর্মীয় আলোচক হিসেবে আলোচনা করেন, ত্রিদন্ডী স্বামী শ্রী পাদ ভক্তি চারু গোবিন্দ মহারাজ,মঠাধ্যক্ষ সনাতন গৌড়ীয় মঠ,বারানসি,ত্রিদন্ডী স্বামী শ্রী পাদ ভক্তি সুন্দর সাগর মহারাজ, মঠাধ্যক্ষ, সনাতন গৌড়ীয় মঠ,হলদিয়া,মেদিনীপুর।
বিশেষ আলোচক ছিলেন শ্রী পাদ নীল মাধব দাস ব্রক্ষচারী মঠাধ্যক্ষ, শ্রীরূপ ভাগবত গৌড়ীয় মঠ,নিউয়ইর্ক,আমেরিকা ও শ্রী পাদ প্রভুপদ দাস ব্রক্ষচারী, বিশিষ্ঠ্য মৃদঙ্গ বাদক,কীর্তনিয়া গৌড়ীয়মিশন ও অনন্যা ব্রক্ষচারী।
ভারতের দিনহাটা,আসাম,শিলিগুড়ি,কোলকাতা সহ দেশের বিভিন্ন অঞ্চলের বিপুল সংখ্যক মানুষ সভাস্হলে সমবেত হয়। সভায় যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে ততপর ছিল আইন -শৃঙ্খলারক্ষাকারী বাহিনী। সভার সম্মানিত সভাপতি ও বালার হাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী সৌরেন্দ্র গোস্বামী সমাপনি বক্তব্যের মাধ্যমে  আনুষ্ঠানিক ভাবে ভাগবাত ধর্মসভার সমাপ্তি ঘোষণা করেন।পরে আগতদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।সকলের অংশগ্রহনে ও যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যে ভাগবত ধর্ম সভা সুষ্ঠু-সুন্দর ভাবে অনু্ষ্ঠিত হওয়ায়  সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন আয়োজক কমিটি।

About admin

Check Also

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল

গোলাম মাহবুব, যমুনা গ্রুপের চেয়ারম্যান,দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি প্রয়াত …

কাউনিয়ায় যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,যমুনা টেলিভিশন ও দেশের শীর্ষস্থানীয় …

কাউনিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ায় পাট উৎপাদনকারী চাষীদের দিন ব্যাপী প্রশিক্ষণ উপজেলা টিপু মুনশি অডিটোরিয়াম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *