শনিবার , অক্টোবর ১৯ ২০২৪
Home / সারা দেশ / বিজয় দিবসের অনুষ্ঠানে সর্বস্তরের মানুষের ঢল **

বিজয় দিবসের অনুষ্ঠানে সর্বস্তরের মানুষের ঢল **

 

মাহফুজার রহমান, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
মহান বিজয় দিবস উপলক্ষ্যে ফুলবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী সংগঠন শাহ বাজার চাষী ক্লাব ও রংধনু পাঠাগার ২দিন ব্যাপি কর্মসূচি পালন করছে।কর্মসূচির প্রথম দিনে ছিল পতাকা উত্তোলন,দোয়া মাহফিল,শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ,ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান, আলোচনা সভা,সংগীতানুষ্ঠান ও যাত্রা পালার আয়োজন।
১৬ ডিসেম্বর সকাল ৭টায় শাহ বাজার আবুল হোসেন সিনিয়র (ফাজিল) মাদ্রাসা মাঠে প্রথম পর্বের আয়োজনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।পতাকা উত্তোলন করেন  জনাব আহাম্মদ আলী পোদ্দার রতন সদস্য কুড়িগ্রাম জেলা পরিষদ ও সাবেক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ফুলবাড়ী উপজেলা শাখা।এসময় আরও উপস্হিত ছিলেন মোঃ আবুল কাশেম সরকার অধ্যক্ষ,শাহ বাজার আবুল হোসেন সিনিয়র(ফাজিল)  মাদ্রাসা,মোঃ হারুন অর রশিদ চেয়ারম্যান ফুলবাড়ী সদর ইউপি, বীরমুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান প্রমুখ। পতাকা উত্তোলন শেষে মসজিদে শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া অনু্ষ্ঠিত হয়।
দোয়া মাহফিলের পরে শাহ বাজারস্হ শহীদ মিনারে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুস্পস্ততবক অর্পণ করা হয়।
বেলা ১২ টায় শুরু হয় ক্রীড়া প্রতিযোগিতা। বিকাল ৩.৫০ মিনিটে একই মাঠে বিজয় দিবস কাপ ফুটবল টুর্নামেন্ট২০১৯ এর ফাইনাল খেলা অনু্ষ্ঠিত হয়।
সন্ধ্যায় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।তারপরেই শুরু হয় আলোচনা সভা জনাব আহাম্মদ আলী পোদ্দার রতনের সঞ্চালনায়  আলোচনা সভায় বক্তব্য রাখেন জনাব আতাউর রহমান শেখ সভাপতি, বাংলাদেশ আ’লীগ ফুলবাড়ী উপজেলা শাখা,জনাব আব্দুল লতিফ ভাইস চেয়ারম্যান, ফুলবাড়ী উপজেলা পরিষদ,জনাব নুরুল হুদা দুলাল যুগ্মসাধারণ সম্পাদক, উপজেলা আ’লীগ,জনাব তৌহিদ-উল ইসলাম শিশু-সাহিত্যিক ফুলবাড়ী,জনাব এজাহার আলী চেয়ারম্যান শিমুল বাড়ী ইউপি প্রমুখ। আলোচনা সভার পরেই শুরু হয় সংগীতানুষ্ঠান ও যাত্রা পালা। বিজয় দিবসের অনুষ্ঠানে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষের উপস্হিতিতে কানায় কানায় পরিপূর্ণ ছিল শিবের হাট প্রাঁঙ্গন। বিজয় দিবসে এমন বর্ণাঢ্য কর্মসূচী গ্রহন করায় শাহ বাজার চাষী ক্লাব ও রংধণু পাঠাগারের প্রতি ধন্যবাদ জানান এলাকাবাসী।এসময় শাহ বাজার চাষী ক্লাব ও রংধণু পাঠাগারের সভাপতি আহাম্মদ আলী পোদ্দার রতন সমবেত সকলকে বিজয় দিবসের শুভেচ্ছা ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠান উপভোগের আহবান জানান।

About admin

Check Also

কাউনিয়ায় ঘাস কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে দাত হারালেন মঞ্জিলা বেগম

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঘাস কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বেকী ও দা এর আঘাতে উপর পাটির …

কাউনিয়ায় কেন্দ্রীয় ছাত্রদল যুবদল স্বেচ্ছাসেবক দলের লিফলেট বিতরণ

কাউনিয়া (রংপুর) আব্দুল কুদ্দুছ বসুনিয়া : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কর্তৃক জাতির সামনে উপস্থাপিত …

কাউনিয়ায় বিএনপির মতবিনিময় সভা  

আব্দুল কুদ্দুছ বসুনিয়া, কাউনিয়া (রংপুর) থেকে: কাউনিয়া উপজেলা বিএনপি’র উদ্যোগে ৬ ইউনিয়নের বিএনপির নবগঠিত আহবায়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *