শনিবার , অক্টোবর ১৯ ২০২৪
Home / সারা দেশ / অশ্লীলতার কারনেই বন্ধ হল বিজয় মেলা **

অশ্লীলতার কারনেই বন্ধ হল বিজয় মেলা **

মাহফুজার রহমান মাহফুজ ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাস ব্যাপি বিজয় মেলার আয়োজন করা হয়েছে।এবারের মেলায় প্রধান আকর্ষণ হচ্ছে সার্কাস। আর সার্কাসের নামে চলছিল অশ্লীল নৃত্য।অশ্লীলতা বন্ধের জন্য কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন ১৯ ডিসেম্বর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন।তাছাড়া সার্কাসে অশ্লীলতা নিয়ে সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি ছড়িয়ে পরে।
তারই সূত্র ধরে গতকাল রাত ৯ টায় সার্কাসে অশ্লীলতার তদন্তে আসেন মোহাম্মদ মহিবুল ইসলাম খান, পুলিশ সুপার,কুড়িগ্রাম। এসময় তিনি সার্কাস দেখতে আসা দর্শকদের সাথে মাদক,জুয়া ও অশ্লীলতার বিষয়ে সরাসরি মতবিনিময় করেন এবং মাদক,জুয়া ও অশ্লীলতা রোধে পুলিশের কঠোর অবস্হানের কথা উল্লেখ করে তিনি বলেন- মাদক, জুয়া ও অশ্লীলতা বন্ধে আমরা নিরলস কাজ করে যাচ্ছি কোথাও মাদক,জুয়া ও অশ্লীলতা হলে তা তাৎক্ষণিক উপযুক্ত তথ্য প্রমাণসহ আমাকে জানাবেন।আমরা মাদক,জুয়া,অশ্লীলতাসহ সকল প্রকার অপরাধ দমনে আপনাদের পাশে আছি এবং এসব নির্মূলে আমরা বদ্ধপরিকর।
পরিদর্শনের ১ দিন পরেই সার্কাসের নামে অশ্লীলতার প্রমাণ পাওয়ায় তিনি আজ মেলার সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করেন।এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহনে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেওয়া হয়েছে বলে তিনি জানান।
তীব্র ঠান্ডা উপেক্ষা করে তাৎক্ষণিক ঘটনাস্হল পরিদর্শন করে যথাযথ ব্যবস্হা গ্রহন করায় পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জানিয়েছেন অভিযোগ দায়েরকারী আহাম্মদ আলী পোদ্দার রতন সহ এলাকার সচেতন মহল।

About admin

Check Also

কাউনিয়ায় ঘাস কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে দাত হারালেন মঞ্জিলা বেগম

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঘাস কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বেকী ও দা এর আঘাতে উপর পাটির …

কাউনিয়ায় কেন্দ্রীয় ছাত্রদল যুবদল স্বেচ্ছাসেবক দলের লিফলেট বিতরণ

কাউনিয়া (রংপুর) আব্দুল কুদ্দুছ বসুনিয়া : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কর্তৃক জাতির সামনে উপস্থাপিত …

কাউনিয়ায় বিএনপির মতবিনিময় সভা  

আব্দুল কুদ্দুছ বসুনিয়া, কাউনিয়া (রংপুর) থেকে: কাউনিয়া উপজেলা বিএনপি’র উদ্যোগে ৬ ইউনিয়নের বিএনপির নবগঠিত আহবায়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *