মঙ্গলবার , জানুয়ারি ১১ ২০২২
Home / জাতীয় / ভিপি নুর শুরু থেকেই স্টেবল ছিল: চিকিৎসক **

ভিপি নুর শুরু থেকেই স্টেবল ছিল: চিকিৎসক **

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর শুরু থেকেই স্টেবল ছিল বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মোহাম্মদ আলাউদ্দিন।

তিনি বলেন, ‘ভিপি নুরুল ইসলাম শুরু থেকেই স্টেবল ছিল। সবচেয়ে বেশি আহত থাকায় ফারাবীকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। এখন তিনি আগের চেয়ে কিছুটা ভাল আছেন। অন্যরাও ভাল আছে।’

চিকিৎসক আলাউদ্দিন বলেন, শিক্ষার্থীদের মধ্যে গুরুতর আহত তুহিন ফারাবীর অবস্থার উন্নতি হয়েছে। তিনি এখন কথা বলতে পারছেন। আইসিইউ থেকে তাকে বের করে নিউরো-মেডিসিন বিভাগে পাঠিয়ে দেয়া হয়েছে।  ‘ফারাবীর কম্পালশন হচ্ছিল তো তাই তাকে ইন্ট্রোভেট করা হয়েছিল। আজ সকালে তাকে এক্সট্রোভেট করা হয়ে গেছে’ বলেন আলাউদ্দিন। এখন হাসপাতালে চার জন ভর্তি রয়েছে বলেও জানান তিনি। একই সাথে চিকিৎসাধীন ডাকসু ভিপি নুরুল হক নুরের অবস্থা অপরিবর্তিত রয়েছে বলে জানা গেছে রোববার গুরুতর আহত ফারাবীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হকের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করেছে বলে অভিযোগ ওঠে। হামলা শুরুর প্রায় একঘণ্টা পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী ডাকসু কার্যালয়ে যান। তিনি আহতদের বের করে হাসপাতালে পাঠান।

About admin

Check Also

২০২১ সালে সারা দেশে দুর্ঘটনায় ৫ হাজার ৬৮৯ নিহত

সদ্য বিদায়ী ২০২১ সালে সারা দেশে সড়ক, নৌ ও রেল পথে মোট দুর্ঘটনার পরিসংখ্যান তুলে …

মুজিববর্ষের সময়কাল ৩১ মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে ঘোষিত মুজিববর্ষের সময়কাল আগামী ৩১ মার্চ …

৫০ মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল আদি ঢাকা সাংস্কৃতিক জোট

মুক্তিযুদ্ধের বীর সেনানীদের স্মরণ, শ্রদ্ধা আর ৫০ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননার মধ্য দিয়ে দুই দিনব্যাপী বিজয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *