শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / জাতীয় / ভিপি নুর শুরু থেকেই স্টেবল ছিল: চিকিৎসক **

ভিপি নুর শুরু থেকেই স্টেবল ছিল: চিকিৎসক **

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর শুরু থেকেই স্টেবল ছিল বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মোহাম্মদ আলাউদ্দিন।

তিনি বলেন, ‘ভিপি নুরুল ইসলাম শুরু থেকেই স্টেবল ছিল। সবচেয়ে বেশি আহত থাকায় ফারাবীকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। এখন তিনি আগের চেয়ে কিছুটা ভাল আছেন। অন্যরাও ভাল আছে।’

চিকিৎসক আলাউদ্দিন বলেন, শিক্ষার্থীদের মধ্যে গুরুতর আহত তুহিন ফারাবীর অবস্থার উন্নতি হয়েছে। তিনি এখন কথা বলতে পারছেন। আইসিইউ থেকে তাকে বের করে নিউরো-মেডিসিন বিভাগে পাঠিয়ে দেয়া হয়েছে।  ‘ফারাবীর কম্পালশন হচ্ছিল তো তাই তাকে ইন্ট্রোভেট করা হয়েছিল। আজ সকালে তাকে এক্সট্রোভেট করা হয়ে গেছে’ বলেন আলাউদ্দিন। এখন হাসপাতালে চার জন ভর্তি রয়েছে বলেও জানান তিনি। একই সাথে চিকিৎসাধীন ডাকসু ভিপি নুরুল হক নুরের অবস্থা অপরিবর্তিত রয়েছে বলে জানা গেছে রোববার গুরুতর আহত ফারাবীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হকের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করেছে বলে অভিযোগ ওঠে। হামলা শুরুর প্রায় একঘণ্টা পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী ডাকসু কার্যালয়ে যান। তিনি আহতদের বের করে হাসপাতালে পাঠান।

About admin

Check Also

সাংবাদিকদের স্বাধীনতা ও স্বার্থরক্ষায় রাষ্ট্রকে ভুমিকা নিতে হবে: বিএমএসএফ

সাংবাদিকদের স্বাধীনতা ও স্বার্থ রক্ষায় রাষ্ট্রকে ভুমিকা নিতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক …

ঢাকায় ফিরলেন পিটার হাস

মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস কলম্বো থেকে ঢাকায় ফিরেছেন। সোমবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় ঢাকায় …

পেছাল প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

দ্বিতীয়বারের মতো পেছানো হলো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম ধাপে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের সহকারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *