শনিবার , জুলাই ২০ ২০২৪
Home / বিনোদন / অভিনয় ছাড়ার প্রশ্নই ওঠেনা: পূর্ণিমা **

অভিনয় ছাড়ার প্রশ্নই ওঠেনা: পূর্ণিমা **

অভিনয় ছাড়ছেন চিত্রনায়িকা পূর্ণিমা- রোববার সকাল থেকে এমন কথা ছড়িয়ে পড়ছে অনলাইনে। কিন্তু সত্যি কি তিনি অভিনয় ছাড়ছেন?

বিষয় নিশ্চিত হতে যোগাযোগ করা হয় পূর্ণিমার সঙ্গে। সমকাল অনলাইনকে তিনি বলেন, ‘অভিনয় কেনো ছাড়ব! অভিনয় ছাড়ার মতো কি কিছু হয়েছে? এমন খবর কারা ছড়াচ্ছে, কেনো ছড়াচ্ছে তার কিছুই জানিনা।’

পূর্ণিমা বলেন, ‘অভিনয় ছাড়ার প্রশ্নই ওঠেনা। কারও সঙ্গে এ বিষয়ে কোন কথাও হয়নি।’

তবে পবিত্র ওমরাহ পালন করতে সৌদি আরবে যাচ্ছেন বলে জানান অভিনেত্রী পূর্ণিমা। তিনি মনে করেন, ওমরাহ পালন করতে যাওয়ার বিষয়টি সামনে এনেই কেউ তার অভিনয় ছাড়ার গুজব ছড়াচ্ছেন।

‘হজ করলেই অভিনয় ছাড়তে হবে- এমন তো কোন নিয়ম নেই। তাহলে রাজ্জাক আঙ্কেল, ইলিয়াস কাঞ্চন আঙ্কেলও অভিনয় ছেড়ে দিতেন’- বলেন পূর্ণিমা।

প্রথমবার ওমরাহ করতে যাচ্ছেন পূর্ণিমা। এ প্রসঙ্গে তিনি বলেন, প্রথমবার হজে যাচ্ছি। সময়ের অভাবে হজ করতে যাওয়া হয়নি আগে।  এবার সময় বের করেছি। ওমরাহ পালনের জন্য ৮-৯ দিন মক্কা ও মদিনায় থাকবো।

নতুন বছরে ওমরাহ হজ শেষ করে এসে নতুন করে আবার অভিনয়ে মনোযোগ দেবেন বলে জানালেন পূর্ণিমা। তার সম্পর্কে গুজব না ছড়ানোর জন্যও সবার প্রতি আহ্বান জানান তিনি।

বর্তমানে ‘জ্যাম’ এবং ‘গাংচিল’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এ নায়িকা। সম্প্রতি গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকের নাম  ‘ভালোবাসাবাসি’। এটি পরিচালনা করেছেন সাগর জাহান। আসছে ভালোবাসা দিবসে কোন একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

About admin

Check Also

বাংলা চলচ্চিত্রের প্রথমবার শেখ ফরিদ পলক; ফাস্ট লুকেই বাজিমাত

নিজস্ব প্রতিবেদক: প্রকাশ পেয়েছে ‘জয় বাংলা ধ্বনি’ সিনেমার তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা শেখ ফরিদ পলকের …

তানজিন তিশার অপেশাদার আচরণের প্রতিবাদে রাজপথে সাংবাদিকরা

সাংবাদিকদের বিরুদ্ধে অভিনেত্রী তানজিন তিশার অপেশাদার আচরণ ও বক্তব্যের প্রতিবাদে রাজপথে সমবেত হয়েছেন সাংবাদিকরা। মঙ্গলবার …

প্রিন্ট হোম বিডি’র ব্রান্ড এম্বাসেডর হলেন শেখ ফরিদ পলক

আখিঁ আক্তারঃ গত কাল ২৪ মার্চ, ২০২৩ইং (শুক্রবার) রাজধানী মহাখালীতে প্রিন্ট হোম বিডি’র কার্যালয়ের সেমিনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *