রবিবার , অক্টোবর ২০ ২০২৪
Home / আন্তর্জাতিক / আফগানিস্তানে ৮৩ আরোহী নিয়ে উড়োজাহাজ বিধ্বস্ত

আফগানিস্তানে ৮৩ আরোহী নিয়ে উড়োজাহাজ বিধ্বস্ত

আফগানিস্তানের রাজধানী কাবুল থেকে হেরাতের দিকে যাওয়ার সময় ৮৩ আরোহী নিয়ে একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে। সোমবার আরিয়ানা আফগান নামক সরকারি বিমান পরিবহন কোম্পানির ওই উড়োজাহাজটি গজনি প্রদেশের পাহার নামক জায়গায় বিধ্বস্ত হয় বলে রুশ সম্প্রচারমাধ্যম আরটি খবর দিয়েছে।

যুক্তরাজ্যের দৈনিক ডেইলি মিরর এক প্রতিবেদনে বলেছে, যে এলাকায় বিমানটি বিধ্বস্ত হওয়ার কথা বলা হচ্ছে সেটি তালেবানদের নিয়ন্ত্রণাধীন। উড়োজাহাজটিতে ৮৩ আরোহী থাকলেও হতাহতের বিষয়টি সরকারি কর্মকর্তারা নিশ্চিত করতে পারেনি। বিধ্বস্ত হওয়ার সময় ব্যাপক বিষ্ফোরণের শব্দ শোনা গেছে স্থানীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে।

সম্প্রচারমাধ্যম আরটি জানিয়েছে, রাষ্ট্রীয় মালিকানাধীন ওই উড়োজাহাজটি কাবুলের দক্ষিণ-উত্তরের গজনির একটি পাহাড়ি এলাকায় বিধ্বস্ত হয়। তালেবান সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন জ্বালিয়ে দেয়ার চেষ্টা করছেন বলেও জানিয়েছে আরটি।

About admin

Check Also

শেখ হাসিনার ভিসা বাতিল করল যুক্তরাষ্ট্র

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিসা বাতিল করেছে যুক্তরাষ্ট্র। বাংলাদেশের বিরোধী দলগুলোর সূত্রের বরাতে এই তথ্য …

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, নিহত ২

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমাবেশে হামলার ঘটনা ঘটেছে। এতে সাবেক এই রিপাবলিকান প্রেসিডেন্ট কানে …

অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা উ.কোরিয়ার

উত্তর কোরিয়া কমপক্ষে একটি ‘অজানা ব্যালাস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে। শুক্রবার এ তথ্য জানিয়ে দক্ষিণ কোরিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *