বুধবার , মে ১৫ ২০২৪
Home / সারা দেশ / ফুলবাড়ীতে যুবলীগ-ছাত্রলীগ নেতৃবৃন্দের  জীবাণুনাশক স্প্রে ও জনসচেতনতায় মাইকিং

ফুলবাড়ীতে যুবলীগ-ছাত্রলীগ নেতৃবৃন্দের  জীবাণুনাশক স্প্রে ও জনসচেতনতায় মাইকিং

মাহফুজার রহমান মাহফুজ ,ফুলবাড়ী,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
করোনা মাহামারি প্রতিরোধে পরিস্কার-পরিছন্নতা ও সচেতনতার উপড় গুরুত্ব দিয়েছে সরকার।সামাজিক দুরত্ব নিশ্চিত করতে বন্ধ করে দেয়া হয়েছে গণ পরিবহনসহ দোকান পাট।পরিস্হিতি মোকাবিলায় কাজ করে যাচ্ছে আইন শৃংঙ্খলা বাহিনী।করোনা প্রতিরোধে আ’লীগ ও এর সকল সহোযোগী সংগঠনের নেতা-কর্মীদের জনগনের পাশে থাকার নির্দেশ দিয়েছেন বঙ্গবন্ধুর সুযোগ্যকণ্যা জননেএী শেখ হাসিনা।
তাঁর নেতৃত্ব ও নির্দেশনা মেনে করোনা প্রতিরোধে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে ফুলবাড়ী উপজেলা শাখা আওয়ামীযুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। কর্মসূচির ধারাবাহিকতায় আজ সকাল ১০ টা হতে পিকাপ ভ্যান যোগে উপজেলার ছয় ইউনিয়নের বিভিন্ন বাজার ও যানবাহনে জীবাণুনাশক স্প্রে ও করোনায় করনীয় শীর্ষক মাইকিং করেন যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। আজকের কর্মসূচিতে পর্যায়ক্রমে অংশগ্রহন করেন, বাংলাদেশ আওয়ামীযুবলীগ ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক,আবু বকর সিদ্দিক মিলন,ত্রাণ বিষয়ক সম্পাদক, বোস্তামী আলম লায়ন প্রমুখ।
ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে ছিলেন,সাফিউল আলম জিলান,রুবেল বুবু,হামিদুল হক,আনোয়ারুল কবির রুবেল প্রমুখ।
Attachments area

About admin

Check Also

রংপুরে কিশোর গ্যাংয়ের মুলহোতা মেরাজ গ্রেফতার

রেখা মনি,রংপুর ব্যুরোঃ রংপুরে র‌্যাবের জালে বন্দি কিশোর গ্যাংয়ের মুলহোতা মেরাজ।কয়েকদিন আগে রংপুর নগরীর গণেশপুরে হোটেল ব্যবসায়ীর উপর হামলাকারী কিশোর গ্যাংয়ের মূলহোতা মো.মেরাজ (২০)কে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩।র‌্যাব বলছেন রংপুর জেলার মিঠাপুকুর থানা থেকে ওই কিশোরকে গ্রেফতার করা হয়। রোববার (১২)মে বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ এর  উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ। প্রেসবিজ্ঞপ্তি সুত্রে জানা গেছে,গত পহেলা মে রংপুর নগরীর গণেশপুর বকুলতলা এলাকায় মো. মিরাজ ও তার অন্যান্য কিশোর গ্যাংয়ের সদস্যরা ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে পটকা ফুটাতে থাকে। তবে এঘটনায় ২জন আসামীকে গ্রেফতার করা হয়েছে বলে জানাগেছে। গ্রেফতারকৃতরা হলেন-প্রধান আসামী মেরাজ ও শ্ওান। এতে হোটেল ম্যানেজার মো.শাহরিয়ার (২৬) বিরক্তি প্রকাশ করে কিশোরে বাবা মা এর কাছে তাদের নামে অভিযোগ বলে জানান।তখন সেখান থেকে চলে যায় তারা।পরেরদিন ২ মে মিরাজ ও তার কিশোর গ্যাং সদস্যরা দেশীয় অস্ত্র দা, লোহার ধারালো কিরিচ, লোহার রড ইত্যাদি নিয়ে ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্ট এ হামলা চালায়। হামলায় হোটেলের ম্যানেজার  শাহরিয়ার গুরুতর আহত হন। কিশোর গ্যাংয়ের সেদিনের হামলার ভিডিও (সিসি টিভি ফুটেজ) সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রæত ছড়িয়ে পড়ে। এছাড়াও গণমাধ্যমে প্রচারিত হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার পর মেরাজের সাথে থাকা অন্য দুই জন পুলিশের কাছে গ্রেফতার হলেও মিরাজ গা ঢাকা দেয়। এ ঘটনায় হোটেল মালিক বাদী হয়ে ওই দিনেই রংপুর কোতয়ালীয় ৩জনের নাম উলেখ করে একটি মামলা দায়ের করেন। মামলার পরপরই রংপুর-র‌্যাব-১৩ এর গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। ছায়া তদন্তের এক পর্যায়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে (রোববার) মিঠাপুকুর থানা এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের মূলহোতা মো. মিরাজ কে গ্রেফতার করা হয়। এ বিষয়ে রংপুর ‌র‌্যাব- ১৩ এর  উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ জানান,গ্রেফতার কিশোর গ্যাংয়ের মুলহোতা মেরাজকে আইনি প্রক্রিয়া শেষ করে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। সেই সাথে রংপুরে কিশোর গ্যাং মুক্ত করতে গোয়েন্দা তৎপরতা এবং নজরদারি রয়েছে বলে র‌্যাব জানান।

বেলকুচিতে ভোট কেনার সময় ইউপি চেয়ারম্যান আটক

সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের পক্ষে দোয়াত কলম প্রতিকের পক্ষে টাকা দিয়ে ভোট …

বাগেরহাটে উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ

বাগেরহাটের দুই উপজেলায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়েছে। বুধবার (৮ মে) সকাল থেকে বৃষ্টি উপেক্ষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *