শনিবার , মে ১৮ ২০২৪
Home / স্বাস্থ্য / গাজীপুরে তিন চিকিৎসক করোনা আক্রান্ত

গাজীপুরে তিন চিকিৎসক করোনা আক্রান্ত

গাজীপুরের তেতুইবাড়ি এলাকায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালের তিন চিকিৎসক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া ওই হাসপাতালের আরো ২১ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালটির পরিচালক ও কনসালটেন্ট জেনারেল ডা.রাজিব হাসান।

ডা. রাজিব হাসান জানান, করোনা উপসর্গ দেখা দেয়ায় গত ৫ এপ্রিল থেকে ওই তিন চিকিৎসক ঢাকায় তাদের বাসায় অবস্থান করছিলেন। গতকাল ১৩ মার্চ আইইডিসিআরে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করার জন্য পাঠানো হয়। পরে তাদের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে বলে রাতে টেলিফোনে আইইডিসিআর কর্তৃপক্ষ আমাকে নিশ্চিত করেছেন। এরপর তাদের হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। বর্তমানে ঢাকার বাসায় তারা ভাল আছেন। এছাড়া ওই তিন চিকিৎসকের সংস্পর্শে এসেছেন হাসপাতালের এমন ২১ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে এবং তাদেরও হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

গাজীপুর সিভিল সার্জন ডা. খায়রুজ্জামান শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালের চিকিৎসক করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

About admin

Check Also

কাউনিয়ায় কীটনাশক পানে যুবতীর আত্মহত্যা

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধঃ কাউনিয়ায় কীটনাশক পান করে গীতা রাণী (১৮) নামের এক যুবতী …

চিলমারীতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদানে উদ্ভুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

এস,এম হামীম সরকার নিরব, স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের চিলমারীতে’ চিলমারী সোশ্যাল সার্ভিস ইয়ুথ অর্গানিজশন (সিএসএসওয়াইও) স্বেচ্ছাসেবী …

কুড়িগ্রামে স্বাধীনতা চিকিৎসক পরিষদের কমিটি গঠন

কুড়িগ্রাম প্রতিনিধি : স্বাধীনতা চিকিৎসক পরিষদ ( স্বাচিপ) এর কুড়িগ্রাম জেলা শাখার কমিটি গঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *