রবিবার , জুলাই ২১ ২০২৪
Home / সারা দেশ / প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে মেট্রোপুলিশ ও জেলা প্রশাসনের উদ্দ্যোগে রংপুরে খাদ্য সামগ্রী বিতরণ

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে মেট্রোপুলিশ ও জেলা প্রশাসনের উদ্দ্যোগে রংপুরে খাদ্য সামগ্রী বিতরণ

রংপুর থেকে, নাসরিন নাজঃ
করোনা ভাইরাস প্রতিরোধে সকল মানুষ যখন  লকডাউনে গৃহবন্দী কর্মহীন,দরিদ্র, খাদ্যের সংকটে।
যে সকল মানুষ আজ ক্ষুধার্ত তাদের জন্য  মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উপহার হিসেবে পাঠানো খাদ্য সামগ্রী  রংপুর মেট্রোপলিটন পুলিশ ও জেলা প্রশাসন রংপুর এর উদ্যোগে মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর জেলা ও বিভাগীয় কমিটি, সাফল্য কিন্ডারগার্টেন স্কুল,সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ, সাফল্য স্বাস্থ্যসেবা কেন্দ্র,সাফল্য প্রকাশনী  এবং হত দরিদ্রের কল্যাণে খেরবাড়ি যুব সমাজ এর সহযোগিতায় গতকাল  বিকেলে রংপুর সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডের রেলস্টেশন সংলগ্ন গিঞ্জি বস্তি এলাকার ৪০০ পরিবারকে জরুরী খাদ্য সামগ্রী পৌছে দেয়ার কার্যক্রম করা হয়।
আয়োজনের উদ্বোধন করেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান উপস্থিত ছিলেন তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রোকনূজ্জামান রোকন, মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি দৈনিক উত্তর দক্ষিণ পত্রিকার বিভাগীয় প্রতিনিধি,সাফল্য কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক কবি নাসরিন নাজ। আরো উপস্থিত ছিলেন হত-দরিদ্রের কল্যাণে খেরবাড়ি যুব সমাজের  মোহাম্মদ  সাহাজাদা, মোহাম্মদ নাদিম,মোহাম্মদ  সাদ্দাম, মোহাম্মদ এজাজ আহমেদ,মোহাম্মদ  রুবেল,মোহাম্মদ শামীম মোহাম্মদ  ফিরোজ,মোহাম্মদ  সাগর,মোহাম্মদ  মিঠুন,মোহাম্মদ  সুমন সহ আরও অনেকে  ।
 জেলা প্রশাসক আসিব আহসান ও তাজ হাট থানার ওসি বলেন  বলেন  আমাদের এই ধারা অব্যাহত থাকবে আপনারা সকলে নিজ নিজ এলাকায় এভাবে কাজ করে যান  তাতে আমরা সকলে উপকৃত হব। আমরা কথায় কথায় সরকারকে দোষারোপ না করে আসুন একজন সচেতন  নাগরিক হিসেবে নিজেদের দায়িত্ব নিজেরাই পালন করি, নিজেরা সচেতন থাকি অন্যদের সচেতন রাখি।

About admin

Check Also

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল

গোলাম মাহবুব, যমুনা গ্রুপের চেয়ারম্যান,দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি প্রয়াত …

কাউনিয়ায় যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,যমুনা টেলিভিশন ও দেশের শীর্ষস্থানীয় …

কাউনিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ায় পাট উৎপাদনকারী চাষীদের দিন ব্যাপী প্রশিক্ষণ উপজেলা টিপু মুনশি অডিটোরিয়াম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *