শনিবার , জুলাই ২০ ২০২৪
Home / সারা দেশ / ফুলবাড়ীতে গরীব ও অসহায় পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

ফুলবাড়ীতে গরীব ও অসহায় পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

মাহফুজার রহমান মাহফুজ,ফুলবাড়ী(কুড়িগ্রাম) সংবাদদাতাঃ
 কুড়িগ্রামের ফুলবাড়ীতে করোনা পরিস্থিতি মোকাবেলায় দিন-রাত ছুটে চলছেন বাংলাদেশ সেনা বাহিনীর একদল সদস্য, বাজার মনিটরিং,সামাজিক দুরত্ব বজায় রাখা ও করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করাসহ গরীব ও অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করে চলছেন তারা। তারই ধারাবাহিকতায় আজ(২৯মে) শুক্রবার  সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের ৭২ পদাতিক ব্রিগেডের ৩০ তম ইনফেন্ট্রি ব্যাটালিয়নের তত্বাবধানে ফুলবাড়ী উপজেলার চন্দ্রখানা গ্রামের চন্দ্রখানা এস পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৯৫ টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে- চাল ৫ কেজি,২ কেজি আটা,১ কেজি ডাল,১ লিটার তেল,৫০০গ্রাম  চিনি,২টি সাবান  বিতরণ করেন।
 বিতরণকালে সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ রফিকুল ইসলাম বলেন- আমরা মাননীয় প্রধানমন্ত্রীর আদেশে ও শ্রদ্ধেয় সেনাবাহিনী প্রধানের নিদের্শনা মেনে বেসামরিক প্রশাসনকে সহযোগীতার পাশাপাশি গরীব-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছি।আমরা যতদিন মাঠে থাকবো বেসামরিক প্রশাসনকে সহায়তা ও করোনা প্রতিরোধে জনগণকে সচেতন করার পাশাপাশি গরীব-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা অব্যাহত রাখবো ইনশা আল্লাহ।
খাদ্য সহায়তা বিতরণকালে আরও উপস্হিত ছিলেন সার্জেন্ট মোঃ আলী হোসেন,কর্পোরাল মোঃ রব্বানী ও মোঃ আসাদ, সৈনিক মোঃ মনির,মোঃ নাঈম,মোঃ মামুন, তন্ময়, মিকাইল প্রমুখ।

About admin

Check Also

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল

গোলাম মাহবুব, যমুনা গ্রুপের চেয়ারম্যান,দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি প্রয়াত …

কাউনিয়ায় যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,যমুনা টেলিভিশন ও দেশের শীর্ষস্থানীয় …

কাউনিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ায় পাট উৎপাদনকারী চাষীদের দিন ব্যাপী প্রশিক্ষণ উপজেলা টিপু মুনশি অডিটোরিয়াম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *