শনিবার , জুলাই ২০ ২০২৪
Home / সারা দেশ / চিলমারীতে বীর বিক্রম পাড়ার উদ্বোধন

চিলমারীতে বীর বিক্রম পাড়ার উদ্বোধন

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে ‘বীর বিক্রম পাড়া’ নামে একটি পাড়ার নামকরণের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা শহরের পোষ্ট অফিস সংলগ্ন রাস্তায় ব্যানার লাগিয়ে এ পাড়ার নামকরণের উদ্বোধন করা হয়। উদ্বোধন পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী সরকার বীরবিক্রম।
উপজেলা আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক আবু হানিফা রঞ্জুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রেজাউল করিম লিচু,থানাহাট ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিলন, গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মনিরুল আলাম লিটু,মামুন অর রশিদ প্রমুখ।
পরে লাল ফিতা কেটে ‘বীর বিক্রম পাড়া’ নামকরনের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম।
উল্লেখ্য,স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী সরকার বীরবিক্রম এর নামে প্রায় ৩কিলোমিটার এলাকাজুড়ে ‘একটি পাড়াকে বীরবিক্রম পাড়া’ নামকরণ করা হয়। যার পরিধি ১.পোষ্ট অফিস মোড় থেকে আ’লীগ কার্যালয় পর্যন্ত ২.পোষ্ট অফিস মোড় থেকে কলেজ মোড় হয়ে হাফিজুরের গ্যারেজ পর্যন্ত ৩.রিন্তু ডেকোরেটর থেকে ফারুক উকিলের বাড়ী হয়ে আঙ্গুরের দোকান পর্যন্ত রাস্তা তিনটির দুই পার্শের বাড়ীসমুহ।

About admin

Check Also

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল

গোলাম মাহবুব, যমুনা গ্রুপের চেয়ারম্যান,দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি প্রয়াত …

কাউনিয়ায় যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,যমুনা টেলিভিশন ও দেশের শীর্ষস্থানীয় …

কাউনিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ায় পাট উৎপাদনকারী চাষীদের দিন ব্যাপী প্রশিক্ষণ উপজেলা টিপু মুনশি অডিটোরিয়াম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *