শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / সারা দেশ / কাউনিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

কাউনিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

আব্দুল কুদ্দুছ বসুনিয়া, কাউনিয়া (রংপুর) থেকেঃ

কাউনিয়ার তিস্তার সেতুর সন্নিকটে গত বৃহস্পতিবার রাতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্বপন নামের এক ধান ব্যবসায়ী মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। তার মোটরসাইকেল থাকা এক যুবক গুরত্বর আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানাগেছে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে লালমনিরহাট সদর উপজেলার থানা পাড়া এলাকার বাসিন্দা জহুরুল ইসলামের পুত্র স্বপন (৩৭) নামের এক ধান ব্যবসায়ী কাউনিয়া অভিমূখ থেকে লালমনিরহাটে নিজ বাড়িতে যাওয়ার প্রাক্কলে তিস্তা সড়ক সেতুর দক্ষিণ প্রান্তে পৌঁছিলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা অজ্ঞাত নামা একটি ট্রাক চাপা দিলে তার দেহ ছিন্নভিন্ন হয়ে ঘটনা স্থলেই প্রাণ হারায়। এ সময় তার মোটরসাইকেলে সাথে থাকা এক যুবক গুরত্বর আহত হয়। তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে শুক্রবার সকাল ১০টার দিকে কাউনিয়া বাস স্টান্ড গালস্ স্কুল মোড়ে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি অসুস্থ্য বোনের জন্য ফল কিনতে এসে উপজেলার সাব্দী গ্রামের আবু তাহেরের পুত্র মশিউর রহমান (২৭)নামের এক যুবকের উপর পাট বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি উল্টে পড়ে গেলে সে গুরুতর আহত হয়। প্রথমে তাকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি মোন্তাছের বিল্লাহ্ দূর্ঘটনার বিষয় টি নিশ্চিত করে বলেন এ ব্যপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

About admin

Check Also

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভাই-বোন আটক

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয় থেকেঃ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়য়িায় কানরে গোপন ডভিাইসসহ ভাই-বোনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *