রবিবার , মে ১৯ ২০২৪
Home / স্বাস্থ্য / ভূরুঙ্গামারীতে কোভিড-১৯ পজিটিভ যুবক আইসোলেশনে

ভূরুঙ্গামারীতে কোভিড-১৯ পজিটিভ যুবক আইসোলেশনে

 

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী সরকারি কলেজ প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা এক যুবকের শরীরে কোভিড-১৯ ভাইরাস পজিটিভ সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪ জন।
শুক্রবার (১৫ এপ্রিল) রাতে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম ঐ যুবকের শরীরে কোভিড-১৯ সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন ।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, কোভিট-১৯ ভাইরাসের নমুনা পজিটিভ সনাক্ত ঐ যুবকের বয়স ২২ বছর। সে উপজেলার পাথর ডুবী ইউনিয়নের বাসিন্দা এবং পেশায় একজন ইটভাটা শ্রমিক। করোনা ভাইরাসের কারণে সৃষ্ট লক ডাউনে গোপনে ঐ যুবক ঢাকা থেকে ভূরুঙ্গামারীতে আসে। প্রশাসন তাকে ভূরুঙ্গামারী সরকারি কলেজ প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখে। গত ১৩ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরুজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাতেই আমরা করোনা প্রতিরোধ কমিটির জরুরী বৈঠক ডেকে কোভিড-১৯ ভাইরাস পজিটিভ সনাক্ত যুবক কে ভূরুঙ্গামারী হাসপাতালে আইসোলেশনে রাখার ব্যবস্থা করেছি।

About admin

Check Also

কাউনিয়ায় কীটনাশক পানে যুবতীর আত্মহত্যা

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধঃ কাউনিয়ায় কীটনাশক পান করে গীতা রাণী (১৮) নামের এক যুবতী …

চিলমারীতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদানে উদ্ভুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

এস,এম হামীম সরকার নিরব, স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের চিলমারীতে’ চিলমারী সোশ্যাল সার্ভিস ইয়ুথ অর্গানিজশন (সিএসএসওয়াইও) স্বেচ্ছাসেবী …

কুড়িগ্রামে স্বাধীনতা চিকিৎসক পরিষদের কমিটি গঠন

কুড়িগ্রাম প্রতিনিধি : স্বাধীনতা চিকিৎসক পরিষদ ( স্বাচিপ) এর কুড়িগ্রাম জেলা শাখার কমিটি গঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *