বুধবার , মে ৮ ২০২৪
Home / সারা দেশ / ফুলবাড়ীতে দাখিল পরীক্ষায় অনুপস্হিত ৭ জন বহিস্কার ১জন

ফুলবাড়ীতে দাখিল পরীক্ষায় অনুপস্হিত ৭ জন বহিস্কার ১জন

মাহফুজার রহমান মাহফুুজ ফুলবাড়ী,কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে শাহবাজার আবুল হোসেন সিনিয়র ফাজিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হলো দাখিল প্রথম দিনের পরীক্ষা। এবারে পরীক্ষাকেন্দ্রটিতে  উপজেলার  ১৮ টি প্রতিষ্ঠানের মোট ৪৯০ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করার কথা থাকলেও ৭ জন পরীক্ষার্থী পরীক্ষা কেন্দ্রে উপস্হিত হননি বলে জানিয়ছেন শাহবাজার আবুল হোসেন সিনিয়র (ফাজিল) মাদ্রাসার অধ্যক্ষ ও কেন্দ্র সচিব জনাব আবুল কাশেম সরকার।এসময় তিনি বলেন প্রথম দিনে কোর-আন মাজীদ পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য আমরা যথাযথ ব্যবস্হা গ্রহন করেছি।ইতি মধ্যেই পরীক্ষায় অসদুপায় অবলম্বণ করার দায়ে এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। পরীক্ষাকেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ও যেকোন অপ্রীতিকর ঘটনা এরানোর জন্য পুলিশ প্রস্তুত আছে।
পরীক্ষাকেন্দ্রটিতে ২৩ জন শিক্ষক কক্ষপরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করেন।তাছাড়া উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা ডাঃ মোঃ তহিদুল ইসলাম,উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ রায়হান উদ্দিন সরদার,নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্রী অভিজিৎ চৌধুরী, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেন।

About admin

Check Also

রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সুইটের নেতৃত্বে ক্যাপ, পাখা ও সুপেয় পানি বিতরণ

রেখা মনি,নিজস্ব প্রতিবেদকঃ তীব্র তাপদাহ বিপর্যস্থ জনজীবনে পরিশ্রান্ত ও তৃষ্ণার্ত জনসাধারণের মাঝে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক …

কাউনিয়ায় অগ্নিকান্ডে পাকা বাড়ির ৫টি কক্ষ পুড়ে ভস্মীভূত

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি, কাউনিয়ার চকিরঘাট গ্রামে শনিবার দুপুরে বৈদ্যুতিক সটসার্কিটের কারণে আগুন লেগে পাকা বাড়ির …

রংপুরে গ্লোবাল স্টাডিজ অলিম্পিয়াড অনুষ্ঠিত

রেখা মনি, ব্যুরো রংপুরঃ রংপুর ক্যান্ট পাবলিক স্কুল ও কলেজ অডিটরিয়াম ভবনে রংপুরে গ্লোবাল স্টাডিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *