রবিবার , নভেম্বর ২৭ ২০২২
Home / সারা দেশ / দিনাজপুরে এসপি পরিচয়ে প্রতারণা-গ্রেফতার ৬

দিনাজপুরে এসপি পরিচয়ে প্রতারণা-গ্রেফতার ৬

দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরে ডিবি পুলিশ, পুলিশের এসপি, ডিআইজি ও সচিব পরিচয় প্রদানকারী দলের প্রধানসহ ছয় প্রতারককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
বুধবার বিকেলে নিজ কার্যালয়ে এসপি আনোয়ার হোসেন ছয় প্রতারককে আটকের বিষয়টি নিশ্চিত করেন ।

গ্রেফতাররা হলেন- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পূর্ব দলিরাম গ্রামের প্রতারক চক্রের প্রধান নুর আলম ওরফে রিপন, রাণীশংকৈল উপজেলার মাধবপুর গ্রামের মো. শুভ আহম্মেদের স্ত্রী মোছা. শাকিলার আক্তার বন্যা, দিনাজপুর শহরের সুইহারী মহল্লার মো. শাহিন পারভেজ, রাণীশংকৈল উপজেলার মাধবপুর গ্রামের সুব্রত বিহারী রায়, দিনাজপুর শহরের গোলাপবাগ রামনগর মহল্লার রুনা বেগম ও পীরজাবাদ সরকার পাড়া গ্রামের সাইদুর রহমানের স্ত্রী আনজুমান আকতার ওরফে শিউলী।
সোমবার তাদেরকে দিনাজপুর শহরের সুইহারী এলাকায় একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এসপি মো. আনোয়ার হোসেন প্রেস ব্রিফিংয়ে এই তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, তারাবিভিন্ন সময় বিভিন্ন পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। সোমবার রাতে প্রতারক শাহিন পারভেজের বাড়িতে আরশী আক্তার নামে এক নারীকে রংপুর ডিআইজি অফিসে চাকরি না দিয়ে রংপুর ডিসির কার্যালয়ে অফিস সহকারী পদে চাকরির ভূয়া নিয়োগপত্র প্রদানের সময় গ্রেফতার করা হয়। তারা আন্তজেলা প্রতারক চক্রের সক্রিয় সদস্য।
গ্রেফতারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। পুলিশ সুপার জানান, এই প্রতারক চক্রের সঙ্গে কতিপয় সরকারি কর্মকর্তা জড়িত রয়েছেন। তদন্ত করে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

ডিবি পুলিশের ওসি মো. গোলাম রসুল গ্রেফতারদেরকে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার বিকেলে কোর্টে চালান দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

About admin

Check Also

চিলমারীতে ফায়ার সপ্তাহ-২০২২’র শুভ উদ্বোধন

  আলমগীর হোসাইন, চিলমারী প্রতিনিধিঃ “দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস  করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে …

কক্সবাজারে ছুরিকাঘাতে সৈকতের ফটোগ্রাফার নিহত

কক্সবাজারে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোহাম্মদ ইউসুফ নামে এক যুবক নিহত হয়েছেন। এঘটনায় একই এলাকার বাবুলের ছেলে …

৩ ডিগ্রি তাপমাত্রা কমেছে, বাড়ছে কুয়াশা

শীতের আগমন ধ্বনি এখন বাতাসে। গত সপ্তাহের তুলনায় চলতি সপ্তাহে তাপমাত্রা কমেছে প্রায় ১ থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *